টিআইবিতে ক্যারিয়ার গড়ার সুযোগ

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি এরিয়া ম্যানেজার ও ফ্যাসিলিটেটর পদে একজন করে মোট দুজনকে নিয়োগ দেবে।

পদের নাম

এরিয়া ম্যানেজার ও ফ্যাসিলিটেটর

যোগ্যতা

এরিয়া ম্যানেজার

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শাসন এবং উন্নয়নের সঙ্গে জড়িত যেকোনো বিষয়ে মাস্টার্স উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। তবে সামাজিক বিজ্ঞান থেকে মাস্টার্স উত্তীর্ণরা আবেদনের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ/ সিজিপিএ ২.৫ (৪-এর মধ্যে)-এর নিচে/ ৩.০০ (৫-এর মধ্যে)-এর নিচে প্রাপ্তরা আবেদন করতে পারবেন না। চাকরির বয়সসীমা ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৫২ হাজার ৪৮৪ টাকা।

ফ্যাসিলিটেটর  

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। কমিউনিকেশন অথবা সামাজিক বিজ্ঞান বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। তবে আইন থেকে স্নাতক উত্তীর্ণরা আবেদনের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে সর্বনিম্ন দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ/ সিজিপিএ ২.৫ (৪-এর মধ্যে) পয়েন্টের নিচে/৩.০০ (৫-এর মধ্যে) পয়েন্টের নিচে প্রাপ্তরা আবেদন করতে পারবেন না। চাকরির বয়সসীমা ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২০ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া

আবেদন করার জন্য নির্ধারিত মডেল ফরম www.ti-bangladesh.org এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে। আবেদনপত্র ‘সিনিয়র ম্যানেজার (হিউম্যান রিসোর্সেস), ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি), এমআইডিএএস সেন্টার (লেভেল ৪ ও ৫), হাউস # ০৫, রোড # ১৬ (নতুন) ২৭ (পুরাতন), ধানমণ্ডি আর/এ, ঢাকা-১২০৯’ এই ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে অথবা vacancy@ti-bangladesh.org- এই ঠিকানায় ই-মেইল করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আবদেন করা যাবে আগামী ৩ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত

বিস্তারিত জানতে ভিজিট করুন : www.ti-bangladesh.org  

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।