কেরাণীগঞ্জের ব্যবসায়ী হালিম হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল

দক্ষিণ কেরানীগঞ্জ থানাধিন আব্দুল্লাপুর ভাওয়ারভিটি এলাকার ব্যবসায়ী আব্দুল হালিম হত্যার প্রতিবাদে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় ঢাকা-মাওয়া মহাসড়কে এই মানব বন্ধন কর্মসূচি শুরু হয়ে দুপুর সাড়ে বারোটায় শেষ হয়। মানব বন্ধন কর্মসূচীতে দড়িগাঁও, ভাওয়ার ভিটি, আব্দুল্লাপুর এলাকার শত শত মানুষ অংশগ্রহণ করেন।

মানব বন্ধন শেষে এলাকাবাসী একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি আব্দুল্লাপুর বাসষ্ট্যান্ড থেকে শুরু করে বেড়িবাঁধে গিয়ে শেষ হয়। মানব বন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাস্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশকর আলী, আওয়ামীলীগ নেতা হাজী সালাহ উদ্দিন, মোঃ জাকির হোসেন. কালু মেম্বর, নিহতের স্ত্রী রোজিনা বেগম, মা জয়নব বেগম, ছেলে রায়হান রাতুল,ঢাকা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এইচ.এম.রুবেল, ব্যবসায়ী আহম্মেদ হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
জানাযায়,চাচাত বোন লাবনীকে ইফটিজিং করার প্রতিবাদ করায় গত ৩০ জুন শুক্রবার দড়িগাঁও বেড়িবাঁধ এলাকায় একটি মসজিদে মাগরিবের নামাজ পড়ে বের হবার সময় দূর্বৃত্তরা আব্দুল হালিমকে কুপিয়ে গুরুতরভাবে আহত করে। চিকিৎসাধীন অবস্থায় সে ৩ জুলাই মিটফোর্ড স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরন করেন। এ ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জ থানায় সুমন ও কবিরসহ তিন জনকে আসামী করে একটি হত্যা মামলা করা হয়। মানববন্ধনে অংশগ্রহণকারীরা হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানিয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।