কেরাণীগঞ্জে ভিশন ২০২১ শীর্ষক আলোচনা সভা

সরকারের সাফল্য অর্জণ,উন্নয়ণ ভাবনা ও ভিষণ ২০২১ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । বুধবার সকালে দক্ষিণ কেরাণীগঞ্জের দোলেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয় । ঢাকা জেলা তথ্য অফিস আয়োজিত এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোলেশ্বও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গর্ভনিং বডির সভাপতি মো.আবুল হোসেন রতন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোন্ডা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইদুর রহমান চৌধুরী ফারুক।

সভায় সরকারের সাফল্যের বিভিন্ন দিক,ভবিষ্যৎ উন্নয়ণ পরিকল্পনা ও ভিশন ২০২১ শীর্ষক ব্যাপক আলোচনা করা হয়। এছাড়া প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ-একটি বাড়ি একটি খামার, নারীর ক্ষমতায়ন,সবার জন্য বিদ্যুৎ,কমিউনিটিং ক্লিনিক ও শিশু বিকাশ,আশ্রয়ণ প্রকল্প,সামাজিক নিরাপত্তা কর্মসূচী,শিক্ষা সহায়তাকার্যক্রম,বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা নিয়েও আলোচনা করা হয়।

দোলেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ঢাকা জেলা তথ্য অফিসের উপ-পরিচালক মো.তৈয়ব আলী, সহকারি তথ্য অফিসার মো.নূরুল হক,কেরাণীগঞ্জ উপজেলা সহকারি শিক্ষা অফিসার ওয়াসিমা আক্তার, বিশিষ্ট ব্যবসায়ী মো.আবুল হোসেন,থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মো.সোহেল রানা, মো.মনির হোসেন প্রমুখ ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।