২০০ জন নিয়োগ দেবে বেস্ট ইলেকট্রনিক্স

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গৃহস্থালি পণ্যসামগ্রী বাজারজাতকারী ও উৎপাদনকারী প্রতিষ্ঠান  বেস্ট ইলেকট্রনিক্স লিমিটেড । তিনটি পদে মোট ২০০ জনকে  নিয়োগ দেবে কোম্পানিটি।

পদের নাম ও সংখ্যা

১। ব্রাঞ্চ ম্যানেজার- ৫০ টি

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীকে অনুমোদিত  বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে অনার্স/ মাস্টার্স ডিগ্রি থাকতে হবে। ইলেক্ট্রনিক্স পণ্য  সামগ্রী  বিপণনে সংশ্লিষ্ট পদে ন্যূনতম তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীর বয়সসীমা অনূর্ধ্ব ৪৫ বছর। পদটিতে শুধু পুরুষ প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে।

২। অ্যাসিস্ট্যান্ট  ব্রাঞ্চ ম্যানেজার- ৫০ টি

শিক্ষাগত যোগ্যতা  

প্রার্থীকে অনুমোদিত  বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি পাস হতে হবে। ইলেক্ট্রনিক্স পণ্য  সামগ্রী  বিপণনে সংশ্লিষ্ট পদে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীর বয়সসীমা অনূর্ধ্ব  ৪০ বছর। পদটিতে শুধু পুরুষ প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে।

৩। সেলস এক্সিকিউটিভ- ১০০ টি

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীকে অনুমোদিত  বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি পাস হতে হবে। অভিজ্ঞ  প্রার্থীদের অগ্রাধিকার ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। আবেদনকারীর বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বছর।  পদটিতে পুরুষ ও মহিলা উভয়কেই নিয়োগ দেওয়া হবে।

কর্মস্থল : বাংলাদেশের বিভিন্ন জেলা।

বেতন :  

নির্বাচিত প্রার্থীদের আকর্ষণীয় বেতন, কমিশন প্রদান ও বিদেশ ভ্রমণের সুবিধা প্রদান করা হবে।

চাকরি  স্থায়ীকরণের পর কোম্পানির  নিয়ম  অনুযায়ী  উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের নিয়ম :  আগ্রহী প্রার্থীদের আগামী ২৫ সেপ্টেম্বর ২০১৮ তারিখের মধ্যে শিক্ষাগত যোগ্যতা ও প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতার সনদের কপি এবং সম্প্রতি তোলা পাসপোর্ট  সাইজের দুই কপি রঙিন ছবিসহ নিজ হাতে লেখা দরখাস্ত মানব সম্পদ ও প্রশাসন বিভাগ, বেস্ট ইলেকট্রনিক্স লিমিটেড, সিটি সেন্টার (লেবেল- ১৬), ৯০/১, মতিঝিল বা/এ, ঢাকা -১০০০ ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ :

২৫ সেপ্টেম্বর , ২০১৮

সূত্র : দৈনিক প্রথম আলো,  ১৬ সেপ্টেম্বর ২০১৮

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।