দক্ষিণ কেরাণীগঞ্জে শোক দিবসের আলোচনা সভা ও গণভোজ

জাতীয় শোক দিবস উপলক্ষে আজ শনিবার দক্ষিণ কেরাণীগঞ্জের হাসনাবাদ, ব্রাম্মণগাঁও, কাউটাইল ও জাজিরাসহ বিভিন্ন এলাকায় আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়।

কোন্ডা ইউনিয়ন আওয়ামী লীগ ও তাদের সহযোগি সংগঠন এবং জাতীয়শ্রমিক লীগ দক্ষিণ কেরাণীগঞ্জ আঞ্চলিক শাখা এ আলোচনা সভা দোয়া-মোনাজাত ও গণভোজের আয়োজন করেন।

স্থানীয় সাংসদ বিদ্যুৎ,জ্বালাণী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু’র একান্ত সহকারি সচিব ও ঢাকাজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ম.ই.মামুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসকল অনুষ্ঠান সম্পন্ন করেন।

এসময় তারসাথে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন,কোন্ডা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইদুর রহমান ফারুক,সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো.আবুবকর, কোন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.আবুল হোসেন রতন, সাধারণ সম্পাদক মো.জাফর ইকবাল বাপ্পী, ইমরাজ হোসেন সোহাগ, মো. সোহেল রানা, জাতীয় শ্রমিক লীগ দক্ষিণ কেরাণীগঞ্জ থানা আঞ্চলিক শাখার সভাপতি মো.আব্দুল জব্বার, সাধারণ সম্পাক মো.আবুল কাশেম ভুইয়া, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহম্মেদ, প্রচার সম্পাদক মো. আবুল হোসেন, মো. রফিক মেম্বার, মো. মাসুম, মো. আনোয়ার হোসেন, মো.কাওসার মেম্বার, মো.তারিফ হোসেন, মো.সাগীর হোসেন প্রমুখ।

এসব আলোচনা সভায় উপস্থিত নেতৃবৃন্দ শোককে শক্তিতে পরিনত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে নসরুল হামিদ বিপুকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও নির্বাচিত করার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।