শোক দিবসে ঢাকা-২ আসনে ব্যস্ত সময় কাটালেন শাহীন

গত কালের পর আজ বৃহস্পতিবারও ঢাকা-২ এর আমিন বাজার, ভাকুর্তা ও কেরাণীগঞ্জের বিভিন্ন এলাকায় আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও গণভোজ বিতরন অনুষ্ঠানে অংশগ্রহন করেছেন শাহীন আহমেদ।

এসময় সাভারের আমিন বাজার এলাকায় স্থানীয় ৫৪টি মসজিদে প্রতিটিতে ২০ হাজার টাকা করে অনুদান হিসেবে নগদ অর্থ প্রদান করেন। মসজিদের উন্নয়নের জন্য শাহীন আহমেদ তার ব্যক্তিগত তহবিল থেকে মসজিদ কমিটির সভাপতি-সম্পাদকদের হাতে এ অর্থ প্রদান করেন। একই সাথে প্রতিটি মহল্লার মসজিদে মসজিদে অশীতিপর মুরব্বীদের মসজিদে আসার ব্যবস্থার জন্য হুইল চেয়ার ও ভরকরে হাটার জন্য লাঠি প্রদান করেন এবং মসজিদের ইমামদের সাথে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করেন।

সাভার উপজেলা আওয়ামী লীগের সদস্য রকিব আহম্মেদের সভাপতিত্বে আয়োজিত এ অনূষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী খন্দকার শাহ মো.আব্দুল হাই, আমিন বাজার ইউনিয়ন শ্রমিক লীগ সভাপতি ইসমাইল হোসেন রেকুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়া শাহীন আহমেদ সাভারের ভাকুর্তা ও কেরাণীগঞ্জের বিভিন্ন এলাকায় জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, মিলাদ মাহফিল – দোয়া মোনাজাত ও দুস্থদের মাঝেখাবার বিতরন অনুষ্ঠানে অংশনেন। এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বুধবার ঢাকা-২ এর বিভিন্ন এলাকায় দিনভর নানা কর্মসূচীতে অংশগ্রহন করেন ঢাকা-২ এর মনোনয়ণ প্রত্যাশী কেরাণীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। তিনি এসময় শোককে শক্তিতে পরিনত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার শপথ নিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে থেকে একত্রে আগামীর দেশ গড়তে সহযোগীতা করার জন্য উপস্থিত নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।