ধন্যবাদ, কৃতজ্ঞতা ও অভিনন্দন

।। বদর উদ্দিন আহমদ কামরান ।।

উৎসবমুখর পরিবেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন সম্পন্ন হওয়ায় নির্বাচন কমিশন, রিটার্নিং কর্মকর্তা, নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, আইন শৃংখলা নিয়ন্ত্রণকারী সংস্থা সমূহ, জাতীয় ও স্থানীয় ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদবৃন্দ কে জানাই ধন্যবাদ ও আন্তরিক অভিনন্দন ।

আমি গভীরভাবে কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, আমাদের রাজনৈতিক অভিভাবক, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এম.পি, বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মাননীয় মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এম.পি এর প্রতি।

পাশাপাশি উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নৌকা প্রতীকের বিজয়ের লক্ষে কাজ করায় আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ, সদস্য ও কর্মীবৃন্দ, শুভাকাংখী, শুভানুধ্যায়ীসহ সর্বস্তরের সম্মানিত নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই । 


নির্বাচনে বিজয়ী মেয়র, কাউন্সিলরবৃন্দ এবং সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলরবৃন্দদের জানাই অভিনন্দন।

সিলেটের উন্নয়নে আমার পক্ষ থেকে সবধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

আনন্দঘন পরিবেশে সম্মানিত নগরবাসী তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

আমি সবসময় সিলেটবাসীর সুখে দুঃখে, আনন্দ বেদনায় মিলেমিশে কাজ করেছি। প্রতিটি মুহূর্তে প্রিয় সিলেটবাসীর পাশে ছিলাম। সিলেট নগরীর যেকোনো প্রয়োজনে অতীতের মত আমি ভবিষ্যতেও পাশে থাকব।

আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আমার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের জেলা ও মহানগরের সকল পর্যায়ের নেতৃবৃন্দ, সদস্যবৃন্দসহ সিলেটের সর্বস্তরের মানুষ আমার পাশে থাকবেন।

আমৃত্যু আমি আমার প্রিয় সিলেট ও সম্মানিত সিলেটবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখব।

মহান সৃষ্টিকর্তার কাছে আপনাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

নোট: লেখাটি জনাব,বদর উদ্দিন আহমদ কামরান এর ফেসবুক পেজ থেকে নেয়া।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।