দোয়া ও মিলাদের মধ্য দিয়ে শাহীনের জন্মদিন পালন করলো ভক্তরা

নিজস্ব প্রতিবেদক, কেরাণীগঞ্জ :

কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের ৪৬তম জন্মদিন পালিত হয়েছে। শুক্রবার (১০ আগস্ট) উপজেলার বিভিন্ন ইউনিয়নে নানা আয়োজনে দিবসটি পালন করে তাঁর ভক্তরা।

দিবসটি শোকের মাসে হওয়ায় জাতির জনক ও তার পরিবারের সকল সদস্যদের প্রতি সম্মান জানাতে শাহীন আহমেদের জন্মদিন সাড়ম্বরে পালন করা হয় না। জন্মদিনে আনন্দ উল্লাস না করে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাতের মাধ্যমে শাহীন আহমেদের দীর্ঘায়ূ ও সুস্থ জীবন কামনা করেন কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলার আগানগর, জিনজিরা, কালিন্দী, রোহিতপুর, তারানগরসহ সাভারের তেতুলঝরা-ভাকুর্তা ও কামরাঙ্গীর চরে শাহীনভক্তরা নিজ নিজ উদ্যোগে তার জন্মদিন পালন করেছেন। এ সময় প্রিয় নেতা শাহীন আহমেদের দীর্ঘাযূ ও সুস্বাস্থ্য কামনা করে তার জন্য দোয়া-মোনাজাত করা হয়।

কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হুমায়ুন গনি, আওয়ামী লীগ নেতা হাজী মো. জাহিদ হোসেন রনি ও ছাত্রলীগ নেতা মো. ইয়ামিন এ উপলক্ষে পৃথক পৃথক আয়োজন করাসহ তাদের নিজ নিজ ফেইসবুক আইডিতে শাহীন আহমেদের ছবি দিয়ে তার জন্য দোয়া কামনা করেছেন।

তবে তার জন্মদিন আনুষ্ঠনিকতার চেয়ে বহুগুণে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কেরানীগঞ্জ, ভাকুর্তা ও কামরাঙ্গীর চর এলাকার শাহীন ভক্তরা তাদের নিজ নিজ ফেইসবুক পেইজে প্রিয় নেতা শাহীন আহমেদের সাথে নিজেদের ছবি জুড়ে দিয়ে তার দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনার মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।