সরকার কোনও রাজনৈতিক দলকে ফাঁসানোর চেষ্টা করছে না : ইনু

সরকার কোনও রাজনৈতিক দলকে ফাঁসানোর চেষ্টা করছে না বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেছেন, ‘নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীরা আন্দোলন করেছে। তাদের দাবিগুলো অক্ষরে অক্ষরে বাস্তবায়ন শুরু করেছে শেখ হাসিনার সরকার। শিশুদের এ আন্দোলনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত জল ঘোলা করার চেষ্টা করেছে। তবে তাদের আর ঘোলাজলে মাছ শিকার করা হলো না। এই ঘোলাজলে এবার তারাই ডুবে মরবে।

আজ শুক্রবার  সকালে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে হাসানুল হক ইনু বলেন, ‘সরকার উৎখাতের ষড়যন্ত্র ত্যাগ করেন। কিভাবে রাজনীতিতে টিকে থাকবেন, সেই পরিকল্পনা করুন। তিন মাস পর নির্বাচন হবে, সেই নির্বাচনে অংশ নেওয়ার চেষ্টা করেন।’

এসময় উপস্থিত ছিলেন– ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুর-ই-আলম সিদ্দিকী, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি এমদাদুল হক আতা, ভেড়ামারা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনসার আলী, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) সোহেল মারুফ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।