সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের গল্পের ছবিতে ফেরদৌস-পূর্ণিমা জুটি

এবারের জন্মদিনটা বিশেষ হয়েই ধরা দিলো যেন চিত্রনায়িকা পূর্ণিমার জন্য। জন্মদিনের দুই দিন আগে প্রশংসিত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান উপস্থাপনায়। জন্মদিনের পরপরই নতুন সিনেমাতে অভিনয়ের খবর। আর গতকাল জানা গেল, আরও একটি নতুন ছবিতে কাজ করবেন তিনি।

মজার ব্যাপার হলো, দুটি ছবিতেই পূর্ণিমার বিপরীতে থাকবেন তার প্রিয় বন্ধু ফেরদৌস।

জানা গেছে, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস নিয়ে এবার চলচ্চিত্র নির্মাণ করা হবে। উপন্যাসটির নাম ‘গাঙচিল’। উপন্যাসের সঙ্গে মিল রেখে চূড়ান্ত হয়েছে ছবির নাম। ‘গাঙচিল’ ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এখানে জুটি হিসেবে দেখা যেতে পারে ফেরদৌস-পূর্ণিমাকে।

পরিচালক নেয়ামূল বলেন, ‘উপন্যাসটি পড়ে ভালো লেগেছে। আমি লেখক মন্ত্রী মহোদয়ের সঙ্গে কথা বলেছি। তার অনুমতি পেয়ে চিত্রনাট্য তৈরির কাজে নেমে যাই। বর্তমানে চলছে শিল্পী নির্বাচনের কাজ। এখন পর্যন্ত চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে আলোচনা চূড়ান্ত হয়েছে। তার সঙ্গে পূর্ণিমাকে রাখতে চাই। শিগগিরই সবকিছু জমকালো আয়োজনে মহরত করে জানানো হবে।’

চিত্রনায়ক ফেরদৌসও এই ছবিতে কাজের ব্যাপারটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘খুবই চমৎকার গল্প আছে এখানে। আমার চরিত্রটিও ভালো। আর নেয়ামূলের সঙ্গে এর আগে ‘এক কাপ চা’ ছবিতে কাজ করেছি। ছবিটির শুটিং শুরু করতে মুখিয়ে আছি। পাশাপাশি নায়িকা হিসেবে পূর্ণিমাকে পেলে সেটি হবে বাড়তি আনন্দ।’

ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ থেকে চিত্রনাট্য লিখছেন বাংলাদেশের মারুফ রেহমান আর ভারতের প্রিয় চট্টোপাধ্যায়।

এদিকে শাহরিয়ার নাজিম জয় পরিচালিত একটি ছবিতেও যুক্ত হচ্ছেন ফেরদৌস-পূর্ণিমা জুটি। ছবির নাম ‘হঠাৎ বৃষ্টির পরে’। তবে এখনও চূড়ান্ত নয় বিষয়টি। নির্মাকা জয় জানান, শিগগিরই আনুষ্ঠানিকভাবে জানানো হবে বিস্তারিত। একটি বিনোদনমূলক চলচ্চিত্র উপহার দেয়ার লক্ষেই নির্মিত হবে ছবিটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।