‘দেশে ব্যর্থ বিএনপির টার্গেট এখন প্রবাসীরা’

দেশে রাজনৈতিক ষড়যন্ত্রে ব্যর্থ হয়ে বিএনপি এখন বিদেশে ঘাঁটি তৈরি করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন। তিনি বলেছেন, যারা রেমিটেন্স পাঠিয়ে দেশের অর্থনীতির চাকাকে সমৃদ্ধ করছেন বিএনপি এখন তাদের টার্গেট করেছে। বিএনপি-জামায়াত যে বিদেশকেন্দ্রিক রাজনৈতিক দল তা আবারো প্রমাণ হইলো।

বুধবার দুপুরে ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে এই মন্তব্য করেন তিনি। আশরাফুল আলমের ফেসবুকে দেয়া পোস্টটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো:

‘বিএনপি-জামাত যে বিদেশকেন্দ্রিক রাজনৈতিক দল তা আবারো প্রমাণ হইলো। দেশে রাজনৈতিক ষড়যন্ত্রে ব্যর্থ হয়ে এখন বিদেশে ঘাঁটি তৈরি করেছে। টার্গেট করেছে প্রবাসীদের। যারা রেমিটেন্স পাঠিয়ে দেশের অর্থনীতির চাকা সমৃদ্ধ করছেন।’

‘প্রবাসীদের টার্গেট করেছে কারণ, দেশের বিরুদ্ধে বিদেশে ষড়যন্ত্র করতে হলে প্রবাসীদের সাপোর্ট দরকার হয়। এই ষড়যন্ত্রের অংশ হিসাবে বাজেটের পর তারা অপপ্রচার করছে যে, প্রবাসীদের আয়ের উপর নাকি ট্যাক্স দিতে হবে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্যপ্রণোদিত। প্রকৃত তথ্য হলো “প্রবাসীদের আয়ের উপর কোনো ট্যাক্স দিতে হবে না। এই রকম কোনো আলোচনাও সরকারের কোনো পর্যায়ে হয়নি।’ লেখক: প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।