চট্টগ্রামে ৪ টিকেট কালোবাজারি গ্রেফতার

চট্টগ্রামে ট্রেনের ৪৩টি সিটের ১৯টি টিকেটসহ চার জনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। তাদের টিকেট কালোবাজারি বলে উল্লেখ করা হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে চট্টগ্রাম রেল স্টেশনের কাছে নিউমার্কেটের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. ইলিয়াস খান।

গ্রেফতার চার জন হলেন— মো. শাহ আলম (৪৮), প্রদীপ পাল (৪০), শাহ আলম ওরফে জামাই শাহ আলম (৩৬) ও দেলোয়ার হোসেন ওরফে হাসান (৩৮)।

এদের মধ্যে শাহ আলম ও দেলোয়ারকে গত বছর ঈদের সময়ও টিকেট কালোবাজারির দায়ে গ্রেফতার করা হয়েছিল বলে জানিয়েছেন ইলিয়াস খান।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার চার জনের কাছ থেকে সোনার বাংলা, তূর্ণা একপ্রেস, সুবর্ণ এক্সপ্রেস ও মহানগর গোধূলী ট্রেনের ১৯টি টিকেট পাওয়া গেছে। এসব টিকেটে ১৪ জুন থেকে ১৯ জুন পর্যন্ত সময়ে বিভিন্ন ট্রেনের ৪৩টি আসন বরাদ্দ ছিল।

পুলিশ পরিদর্শক ইলিয়াস বলেন, নিউমার্কেটের সামনে টিকেটগুলো বিক্রির জন্য দু’জন অপেক্ষা করছিল। খবর পেয়ে আমরা সেখানে গেলে শাহ আলম ও প্রদীপ পাল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী নিউমার্কেটের সামনে স্টেশন রোডের প্যারামাউন্ট স্টোরের গলি থেকে বাকি দু’জনকে আটক করা হয়। তাদের সবার কাছেই টিকেট পাওয়া গেছে।

চার জনের বিরুদ্ধে নগরীর কোতোয়ালি থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ইলিয়াস।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।