জয়পুরহাটে

শিশুদের প্রতিভা বিকাশে শিশু নাট্য ও সাংস্কৃতিক উৎসব

শিশুদের প্রতিভা বিকাশের লক্ষ্য নিয়ে মঙ্গলবার বাংলাদেশ শিশু একাডেমি জয়পুরহাট জেলা শাখা শিশু নাট্য ও সাংস্কৃতিক উৎসব-২০১৮ আয়োজন করে।

জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত শিশু নাট্য ও সাংস্কৃতিক উৎসবের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আ ত ম আব্দুল্লাহেল বাকী।

শিশু একাডেমির জেলা সংগঠক উমা রানী দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাঁচবিবি এন এম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মেহের নিগার শিউলী, জয়পুরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বিলকিস সালাম প্রমুখ।

আবৃত্তি শিল্পী মোস্তাহেদ ফাররোখের সঞ্চালনায় অনুষ্ঠিত সাংস্কৃতিক উৎসবে এবার জয়পুরহাটের বিশিষ্ট উচ্চাঙ্গ সংগীত শিল্পী ওস্তাদ রুহুল কুদ্দুস’কে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

নাট্য উৎসবে অংশগ্রহণকারী নাট্য দলগুলোর মধ্যে রয়েছে- জয়পুরহাট বহুমুখী বালিকা উচ্চবিদ্যালয় শিশু নাট্য দল, শিশু স্বপ্ন নাট্য দল ও জয়পুরহাট মিরর অব সোসাইটি ইউটিউব নাট্য দল।

সাংস্কৃতিক উৎসবে অংশগ্রহণ করে জয়পুরহাট সরকারি বালিকা উচ্চবিদ্যালয়, তেঘর উচ্চবিদ্যালয়, ক্ষেতলাল পাইলট উচ্চবিদ্যালয় ও পাঁচবিবি এন এম সরকারি বালিকা উচ্চবিদ্যালয়। সবশেষে প্রধান অতিথি শিশু নাট্য ও সাংস্কৃতিক উৎসবে অংশগ্রহণকারী শিশুদের হাতে পুরস্কার তুলে দেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।