৬৮ জনের নিয়োগ ইজিসিবিতে

ইলেক্ট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ (ইজিসিবি) লিমিটেডের অধীনে একাধিক পদসমূহে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ১৩টি পদে সর্বমোট ৬৮ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম
উপ বিভাগীয় প্রোকৌশলী, সহকারী ব্যাবস্থাপক (হিসাব/অর্থ/অডিট), সহকারী ব্যাবস্থাপক (এইচআর/প্রশাসন), সহকারী প্রোকৌশলী (আইসিটি), সহকারী সচিব (লিগ্যাল), সহকারী ব্যবস্থাপক (এইচএসইকিউ), স্টোর অফিসার, সিকিউরিটি অফিসার, জুনিয়র সহকারী ব্যাবস্থাপক (হিসাব/অর্থ/অডিট), জুনিয়র সহকারী ব্যাবস্থাপক (এইচআর/প্রশাসন),উপ সহকারী প্রোকৌশলী, অফিস সহকারী, টেকনিক্যাল অ্যাটেনডেন্ট

যোগ্যতা
উপবিভাগীয় প্রোকৌশলী
পদটিতে আট জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৭০ হাজার টাকা।

সহকারী ব্যাবস্থাপক (হিসাব/অর্থ/অডিট)
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৫২ হাজার টাকা।

সহকারী ব্যাবস্থাপক (এইচআর/প্রশাসন)
পদটিতে তিন জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৫২ হাজার টাকা।

সহকারী প্রোকৌশলী (আইসিটি)
পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৫২ হাজার টাকা।

সহকারী সচিব (লিগ্যাল)
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৫২ হাজার টাকা।

সহকারী ব্যবস্থাপক (এইচএসইকিউ)
পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৫২ হাজার টাকা।

স্টোর অফিসার
পদটিতে দুই জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৫২ হাজার টাকা।

সিকিউরিটি অফিসার
পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৪০ হাজার টাকা।

জুনিয়র সহকারী ব্যাবস্থাপক (হিসাব/অর্থ/অডিট)
পদটিতে পাঁচ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৪০ হাজার টাকা।

জুনিয়র সহকারী ব্যাবস্থাপক (এইচআর/প্রশাসন)
পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৪০ হাজার টাকা।

উপসহকারী প্রোকৌশলী
পদটিতে ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৪০ হাজার টাকা।

অফিস সহকারী
পদটিতে তিন জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২৩ হাজার টাকা।

যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন
বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে
টেকনিক্যাল অ্যাটেনডেন্ট
পদটিতে ১৯ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৪ হাজার ৫০০ টাকা।

যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন
বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা টেলিটক বাংলাদেশ লিমিটেডের ওয়েবলিঙ্ক egcb.teletalk.com.bd- অথবা ইজিসিবি লিমিটেডের ওয়েবসাইটের www.egcb.com.bd- মাধ্যমে অনলাইনে অফিস সময়ের মধ্যে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আবেদনের সময়সীমা
আগামী ৩০ এপ্রিল-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : দ্য ডেইলি স্টার (১৪/০৪/২০১৮)

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।