মালাগার বিপক্ষে নেই রোনালদো-বেল

লা লিগার টেবিলে তিন নম্বরে ওঠার সম্ভাবনা নিয়ে মালাগার মাঠে খেলবে রিয়াল মাদ্রিদ। রবিবারের এই ম্যাচে দলের সঙ্গে যাননি ক্রিস্তিয়ানো রোনালদো ও গ্যারেথ বেল। তাদের দুজনের সঙ্গে লুকা মদরিচও নেই ১৯ জনের এই দলে।

স্পেনের শীর্ষ লিগের শিরোপা রিয়ালের হাতে থাকছে না নিশ্চিত। তাদের একমাত্র লক্ষ্য চ্যাম্পিয়নস লিগে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হওয়া। জুভেন্টাসকে বিদায় করে সেমিফাইনালে উঠে সেই সুবর্ণ সুযোগ ধরে রেখেছে তারা। সেমিফাইনালের জন্য প্রস্তুত রাখতেই রোনালদোকে বিশ্রাম দেওয়া হয়েছে।

রিয়ালের সবশেষ চার অ্যাওয়ে ম্যাচের তিনটিতেই রোনালদোকে বিশ্রাম দেওয়া হয়েছিল। এবার তাকে রাখা হলো না মালাগার বিপক্ষেও, যেখানে গত বছর শেষ দিন সিআরসেভেনের গোলে লা লিগা নিশ্চিত করেছিল রিয়াল।

রোনালদোর না থাকার ব্যাপারে আগেই ধারণা করা হয়েছিল। তার অনুপস্থিতিতে করিম বেনজিমার সঙ্গে আক্রমণভাগে বেলকে প্রত্যাশা করা হলেও ওয়েলস তারকাকেও দেওয়া হলো বিশ্রাম। জুভেন্টাসের বিপক্ষে দ্বিতীয় লেগে একাদশে ছিলেন তিনি। দ্বিতীয়ার্ধে তাকে বদলি তুলে নেওয়া হয়।

কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগের এই ম্যাচেই ছোট ইনজুরিতে পড়েন মদরিচ। মাতেও কোভাচিচের বদলি হয়ে তিনি মাঠের বাইরে যান। চোট তেমন গুরুতর না হলেও তাকে সম্পূর্ণ ফিট দেখতে বিশ্রাম দেওয়া হলো মালাগা সফরে।

বাংলাদেশ সময় রাত পৌনে ১টায় হবে রিয়াল-মালাগার লড়াই। সরাসরি সম্প্রচার করবে সনি টেন ২ চ্যানেল।

ইএসপিএনএফসি, গোল ডটকম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।