বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে : বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন কোনদিন পূরণ হবে না। সংবিধান অনুসারে বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
আজ মঙ্গলবার দুপুরে ভোলা সদরের শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
বাণিজ্যমন্ত্রী বলেন, ‘নির্ধারিত সময়ে নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ। কেউ যদি নির্বাচনে অংশগ্রহণ না করে তাহলে সরকারের কিছু করার নাই। তবে তিনি আশা প্রকাশ করেন আগামী নির্বাচন সকল দলের অংশগ্রহণে অংশগ্রহণমূলক হবে।’
বিএনপির আমলে বিভিন্ন অত্যাচারের চিত্র তুলে ধরে তিনি আরো বলেন, ‘দেশে নির্মম নির্যাতন চালানো হয়েছে ২০০১ সালের ১ অক্টোবরের নির্বাচনের পর। শুধু আওয়ামী লীগ করার অপরাধে গরু বাঁধার খুঁটি দিয়ে মানুষের চোখ উপরে ফেলা হয়েছে। আবার যদি তারা ক্ষমতা পায় তবে মানুষকে ঘর ছাড়া করে ছাড়বে।’
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সেলিমের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন- জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।