একরাম হত্যা মামলার রায় ১৩ মার্চ

ফেনীর ফুলগাজী উপজেলা সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হক একরাম হত্যা মামলার রায় আগামী ১৩ মার্চ ঘোষণা করা হবে।

মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতে যুক্তিতর্ক শেষে বিচারক আমিনুল হক এ আদেশ দেন।এ সময় সব আসামির জামিন বাতিল বলেও আদেশ দেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেন ফেনীর পাবলিক প্রসিকিউটর হাফেজ আহম্মদ।

আদালত সূত্র জানায়, এ হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ ও সাফাই সাক্ষীর জেরা শেষ হওয়ার পর চলতি বছরের ২৮ জানুয়ারি রোববার থেকে সরকার পক্ষ ও আসামি পক্ষের যুক্তিতর্ক শুরু হয়। টানা যুক্তিতর্ক শেষে মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ১৩ মার্চ রায়ের দিন ধার্য করে সব আসামির জামিন বাতিল করেন।

জানা যায়, মামলার চার্জশিটভুক্ত ৫৬ জন আসামির মধ্যে বর্তমানে ১৯ জন কারাগারে। এছাড়া জামিনে থাকা মো. সোহেল ওরফে রুটি সোহেল নামে একজন আসামি ইতোমধ্যে র্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছেন।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২০ মে ফেনীর বিলাসী সিনেমা হলের সামনে ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের তৎকালীন সভাপতি একরামুল হককে প্রকাশ্যে গুলি করে, কুপিয়ে ও গাড়িসহ পুড়িয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তার বড় ভাই রেজাউল হক জসিম ৫৬ জনের বিরুদ্ধে মামলা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।