বঙ্গভবনের সামনে কিশোরীকে এভাবে মারছে কেন পুলিশ? (ভিডিও)

রাষ্ট্রপতির বাসভবনের ঠিক সামনের রাস্তায় এক কিশোরীকে বেদম প্রহার করেছে পুলিশ সদস্যরা। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

ছবিতে যে স্থানটি দেখা গেছে তা হচ্ছে ঠিক বঙ্গভবনের প্রবেশমুখ। মওলানা ভাসানী স্টেডিয়াম পেরিয়ে সোজা রাস্তাটি শিল্প ব্যাংকের সামনে চলে গেছে, একটি বঙ্গভবনের দিকে গেছে। ঠিক এই টার্ন নেওয়ার জায়গায় এক অপ্রকৃতিস্থ কিশোরী রাস্তা অতিক্রম করার চেষ্টা করে। তাকে সেখানের দায়িত্বরত পুলিশ সদস্যরা ক্রমাগত শারীরিকভাবে আঘাত করতে থাকে। একসময় কিশোরীটি রাস্তায় পড়ে গেলেও তার ওপর চড়াও হয় পুলিশ সদস্যরা।

একজন পথচারী ভিডিওটি করছিলেন, পরে পুলিশ সদস্যরা এসে তাকে বাধা দেওয়ার চেষ্টা করে। সাইফুল ইসলাম সাইফ একজন মন্তব্য করেছেন,এই সব পুলিশ বাহিনীতে কর্মরত সকল কে জানাই অন্তরের অন্তসস্থল থেকে তাদের সন্তানদের প্রতি ভালোবাসা। দোয়া করি আপনাদের সন্তানদের যেন এইভাবে জানোয়ারের মতো কেউ না মারে!’

বঙ্গভবনও গুলিস্তান এলাকার ট্রাফিক নিয়ন্ত্রণ ঢাকা পূর্ব জোনের অনুকূলে। এ বিষয়ে ডিসি (ট্রাফিক-পূর্ব) বলেন, ভিডিওটি আমিও দেখেছি। তবে ওই সদস্যরা আমাদের জোনের না। তিনি বলেন, সম্ভবত সেই সময় রাষ্ট্রপতি মুভমেন্ট করছিলেন। উনারা সম্ভবত প্রেসিডেন্টের নিরাপত্তা ফোর্সের।

তবে ভিডিওটিতে দেখা গেছে ঘটনার সময় দু’দিকের রাস্তার যান চলাচল স্বভাবিক ছিল। লোকজনও চলাচল করছিল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।