খালেদাকে ‘সিরিয়াল মিথ্যাবাদী’ বললেন মায়া

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া একজন সিরিয়াল মিথ্যাবাদী বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।
তিনি বলেন, রোহিঙ্গাদের আশ্রয় খাদ্য ও স্বাস্থ্য সেবা দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মাদার অব হিউম্যানিটি সম্মানে ভূষিত হলেও খালেদা জিয়া তা চোখে দেখেন না। এই মিথ্যচারের জবাব আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে এদেশের জনগণই দিবে।
শুক্রবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরস্থ মন্ত্রীর নিজ বাসভবন থেকে শীতবস্ত্র বিতরণের আগে এক আলোচনায় তিনি এসব কথাগুলো বলেন।
মন্ত্রী আরো বলেন, ২০০৮ সালের নির্বাচনের আগে শেখ হাসিনা ঘোষণা দিয়েছিলেন বাংলাদেশকে তিনি বদলে দেবেন। তিনি আজ সফল হয়েছেন। বাংলাদেশ আজ উন্নত বিশ্বের কাছে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে আবির্ভূত হয়েছে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দিষ্ট একটি লক্ষ্যমাত্রা ধরে এগিয়ে যাচ্ছেন। এ লক্ষ্যে তিনি ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের আর ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত রাষ্ট্রে নিয়ে যাবেন বলে ঘোষণা দিয়েছেন। পৃথিবীর  ইতিহাসে কোনো রাষ্ট্রনায়ক নির্দিষ্ট লক্ষ্যমাত্রা নির্ধারণ করে রাষ্ট্র পরিচালনা করেন নি। কিন্তু শেখ হাসিনা সে সাহস দেখিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য রিয়াজুদ্দিন মানিক, মন্ত্রীর সহধর্মিনী পারভীন চৌধুরী, কেন্দ্রিয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালকদার, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, চাঁদপুর জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম হাওলাদার, মিনহাজ উদ্দিন খান, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক, মতলব উত্তর ও মতলব দক্ষিন উপজেলা মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা বিনা চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, মতলব উত্তর ইউপি চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি শামসুল হক চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাজাহান প্রধান, আওয়ামী লীগ নেতা বোরহান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।